২১ আগষ্ট গ্রেনেড হামলা পালন উপলক্ষে বেনাপোলে নেতাকর্মীদের সাথে আলোচনা করেন মেয়র লিটন

২১ আগষ্ট গ্রেনেড হামলা পালন উপলক্ষে বেনাপোলে নেতাকর্মীদের সাথে আলোচনা করেন মেয়র লিটন

বেনাপোল প্রতিনিধিঃ
২০০৪ সালে ২১ আগষ্ট ঢাকায় আওয়ামীলীগের এক জনসভায় গ্রেনেড হামলা হয়। এবং এই গ্রেনেড হামলায় ২৪ জন নেতা কর্মী আহত হয়। এবং তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা সহ প্রায় ৩০০ লোক আহত হয়। এই হামলায় নিহতদের মধ্যে ্আওয়ামীলীগের শীর্ষস্থানীয় নারী নেত্রী মিসেস আইভি রহমান অন্যতম। যিনি বাংলাদেশের ১৯ তম রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী।

এই উপলক্ষে আগামী কাল ২১ আগষ্ট এই নৃশংশ হত্যাকান্ড নিয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠান করার জন্য শার্শাা উপজেলা আওয়ামীলীগ ও বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দদের নিয়ে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বৈঠক করেন। তিনি নিত্যহাট নামক একটি মার্কেটে দলীয় নেতাকর্মীদের নিয়ে এ বৈঠক করেন।

২১ আগষ্ট জঙ্গিদের বোমা হামলা উপলক্ষে শুক্রবার বেলা ৪ টার সময় বেনাপোল পৌর বিয়ে বাড়ি নামে একটি কমিউনিটি সেন্টারে এ আলোচানা সভা ও দোয়া অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সারোয়ার আওয়ামলীগ নেতা মিজানুর রহমান, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions