সংবাদ শিরোনাম :
বেনাপোলে ২০০ বোতল ফেনসিডিল সহ আটক -২ যুবকরা হচ্ছে রাষ্ট্র নির্মানের কারিগর।। রাজনীতি করতে গেলে নেতা হতে হলে মানুষের ভালবাসা অর্জন করতে হয়—— মেয়র লিটন শার্শার সীমান্ত থেকে ৭ জুয়াড়ী আটক বেনাপোল মেয়র পরিবারের সিনিয়র ও জুনিয়র সদস্যদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ বেনাপোল সীমান্ত থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার জিয়াউর রহমানের মত শ্বৈরশাসক অস্ত্র গুলি দিয়ে লেলিয়ে দিয়েছে ঐতিহ্যবাহী ছাত্রলীগের মত সংগঠনের বিরুদ্ধে—- মেয়র লিটন নাটোরে একদিনে সর্বোচ্চ ৫২ জন করোনায় আক্রান্ত  চামড়া পাচার রোধে বেনাপোলে সর্বোচ্চ সতর্কতা জারি শার্শায় চাঁদার দাবিতে জিম্মিকারী শান্টু গেফতারঃ দুইজন ভিকটিম উদ্ধার বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগে কোন নেতার দাসত্ব গোলামী আমরা করব না—– মেয়র লিটন
শার্শায় চাঁদার দাবিতে জিম্মিকারী শান্টু গেফতারঃ দুইজন ভিকটিম উদ্ধার

শার্শায় চাঁদার দাবিতে জিম্মিকারী শান্টু গেফতারঃ দুইজন ভিকটিম উদ্ধার

বেনাপোল প্রতিনিধিঃ
চাঁদার দাবিতে শার্শার কুচেমোড়া থেকে অপহরনকারী চাঁদাবাজ খালিদ হোসেন সান্টুকে আটক ও জিম্মি হওয়া বদিউজ্জামান (৩৩)ও শাহ জালাল (৩৪) নামে দুইজন ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব।
উদ্ধার হওয়া বদিউজ্জামান মন্ডল গাইবান্ধা জেলার পালপানি মন্ডল পাড়ার গোলাম মোস্তফার ছেলে এবং শাহ জালাল সাতক্ষীরা জেলার ইটাগাছা গ্রামের বাসিন্দা।
যশোর র‌্যাব -৬ সুত্র জানায় শার্শার কুচেমোড়া গ্রামের এলাকার বড়বাড়িয়া পানবুড়ি গ্রামের কোরবান আলীর ছেলে খালিদ হাসান শান্টু ওই দুইজনকে জিম্মি করে, খালিদ বেভারেজ প্রাঃ লিঃ ফ্যাক্টরীর পশ্চিম উত্তর কর্নারে একটি তিনতলা বাড়ির দোতলা ভবনে রেখে চাঁদা দাবি করে। চাঁদার দাবিতে খালিদ হাসান শান্টু ওই দুই যুবককে মারধর করে। এমনকি তাদের হাত পায়ের নখ উপড়ে ফেলে। এরপর বর্তমান তথ্যপ্রযুক্তি অনুযায়ী অভিযান চালিয়ে জিম্মি হওয়া দুইজন সহ জিম্মিকারীকে আটক করা হয়।
যশোর র‌্যাব-৬ এর লেঃ কমান্ডার সরোয়ার হুসাইন ঘটনার সত্যতা শিকার করে বলেন জিম্মিকারী খালিদ হুমসাইনকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে চাঁদার দাবিতে এবং কৌশলে জিম্মি করার অপরাধে ৩৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩৮৪/৩৮৫/৩৮৭/৩৭৯/৫০৬/৩৪ ধারা অনুযায়ী বাংলাদেশ পেনাল কোর্ড আইনে মামলা হয়েছে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions