সংবাদ শিরোনাম :
বেনাপোলে ২০০ বোতল ফেনসিডিল সহ আটক -২ যুবকরা হচ্ছে রাষ্ট্র নির্মানের কারিগর।। রাজনীতি করতে গেলে নেতা হতে হলে মানুষের ভালবাসা অর্জন করতে হয়—— মেয়র লিটন শার্শার সীমান্ত থেকে ৭ জুয়াড়ী আটক বেনাপোল মেয়র পরিবারের সিনিয়র ও জুনিয়র সদস্যদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ বেনাপোল সীমান্ত থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার জিয়াউর রহমানের মত শ্বৈরশাসক অস্ত্র গুলি দিয়ে লেলিয়ে দিয়েছে ঐতিহ্যবাহী ছাত্রলীগের মত সংগঠনের বিরুদ্ধে—- মেয়র লিটন নাটোরে একদিনে সর্বোচ্চ ৫২ জন করোনায় আক্রান্ত  চামড়া পাচার রোধে বেনাপোলে সর্বোচ্চ সতর্কতা জারি শার্শায় চাঁদার দাবিতে জিম্মিকারী শান্টু গেফতারঃ দুইজন ভিকটিম উদ্ধার বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগে কোন নেতার দাসত্ব গোলামী আমরা করব না—– মেয়র লিটন
বেনাপোল স্থল বন্দরে সরকারী চাকুরী করে জামাত বিএনপির ঘাঁটি গড়ে তোলার অভিযোগ

বেনাপোল স্থল বন্দরে সরকারী চাকুরী করে জামাত বিএনপির ঘাঁটি গড়ে তোলার অভিযোগ

আশাদুজ্জামান আশা, বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল স্থল বন্দরে সরকারী চাকুরীর পিছনে একটি চক্র অর্থাৎ ওই বন্দরের কর্মচারীরা একটি শক্তিশালী জামাত বিএনপির ঘাটি গড়ে তুলে বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অকথ্য অশালীন ভাষা প্রয়োগের অভিযোগ উঠেছে। আর এই ঘাটির নেপথ্যে রয়েছে বাস্থবক কর্মচারী ইউনিয়নের মেদয়াদ উত্তীর্ন কমিটির সভাপতি জাবেদ বিল্লাহ সহ কয়েকজন ট্রাফিক পরিদর্শক।

বেনাপোল স্থল বন্দরের একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, জাবেদ বিল্লাহ একজন বিএনপির সক্রিয় কমী। সে এই বন্দরে যোগদান করার পর থেকে তার কয়েকজন অনুসারি নিয়ে সরকার বিরোধী কথা বার্তা এমনকি প্রধান মন্ত্রী সম্পর্কে লাগমাহীন অশালীন কথা বার্তা বলতে থাকে। সম্প্রতি জাবেদ- ই বিল্লাহ বেনাপোল বলফিল্ডে মাসুদের চায়ের দোকানের সামনে বসে প্রধান মন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অশালীন মন্তব্য করায় তাকে স্থানীয় আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন জুতা পিটা করতে যায়। এরপর সস্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীরা তাকে খুজতে গেলে সে পালিয়ে সু-কৌশলে ঢাকায় যেয়ে ভোমরা বন্দরে বদলী হয়ে বেনাপোল থেকে পালিয়ে যায়। এছাড়া তার বাড়ি গোপাল গঞ্জ হওয়ায় সে তার স্বার্থ হাসিলের জন্য বন্দর কর্তৃপক্ষের নিকট থেকে বিভিন্ন সময় বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করে।

অভিযোগে প্রকাশ রয়েছে গত ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখে এমপ্লয়ীজ ইউনিয়ন এর মেয়াদ শেষ হলেও সভাপতি জাবেদ বিল্লাহ ও তার সাধারন সম্পাদক জামাল উদ্দিন জীবন আওয়ামীলীগ ঘরনার কিছু কর্মচারীকে নানা ভাবে হয়রানি করছে। তারা বিভিন্ন অপকৌশলের মাধ্যেমে ক্ষমতা আকড়ে ধরে আছে বলে অভিযোগ করেন। জামাল উদ্দিন জীবন বিভিন্ন লোককে চাকুরী দেওয়ার নাম করে এবং বন্দরে ঠিাকদারী কাজ পাইয়ে দেওয়ার নাম করে একাধিক লোকের নিকট থেকে অর্থ হাতিয়ে নিয়েছে। যার কারনে বাস্থবক চেয়ারম্যান ময়েজ উদ্দিনীর আমলে বিভাগীয় দুটি মামলা দায়ের হয়। এবং তার দুটি ইনক্রিমেন্ট হেল্ডঅব হয়। বর্তমানে তার নামে একই কারনে আবারও প্রধান কার্যালয়ে দুইটি বিভাগীয় মামলা থাকায় চেয়ারম্যান তপরন কুমার চক্রবর্তী কোন এক অজ্ঞাত কারনে ধামাচাপা দিয়ে রেখেছে বলে সুত্র জানায়। এছাড়া জামাল উদ্দিন জীবন একটি লাইসেন্স এর মাধ্যেমে সস্থল বন্দর কর্তৃপক্ষের সুইপারি কাজ এর ঠিকাদারী করছেন যা একজন সরকারী কর্মচারী হিসাবে শোভনীয় নয়। এদিকে এমপ্লয়ীজ ইউনিয়ন এর সভাপতি হওয়ায় জাবেদ বিল্লাহ বেনাপোল বন্দরে শ্রেস্ট পণ্য চোর ও শুল্ক ফাঁকির রাজা বলে খ্যাতি অর্জন করে।

জাবেদ বিল্লাহ প্রধানমন্ত্রী এবং তার পরিবার এর বিরুদ্ধে অশালীন বাক্য ব্যবহার করে স্থানীয় আওয়ামী নেতাদের তোপে পালিয়ে বদলী হয়ে ভোমরায় যেয়ে ও তার ষড়যন্ত্র থামে নাই। সে ১৭ মার্চ ২০২০ বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উদযাপন মেনে নিতে না পেরে সাতক্ষীরার ভোমরা থেকে বেনাপোল এসে হোটেল সানরুপে জামাত বিএনপি মনা কর্মচারীদের নিয়ে বিশাল রাজনৈতিক বৈঠক করেন। যা ওই দিনের সিসি টিভি ফুটেজে পাওয়া যাবে বলে সুত্র দাবি করেন। আর রহমান চেম্বারের ওই হোটেল বুকিং দেয় তার প্রধান সহযোগি বেনাপোল স্থল বন্দরের ট্রাফিক পরিদর্শক খোদাবক্স লিটন। তাকে আরো সহযোগিতা করে সাবেক ছাত্র শিবিরের ক্যাডার সাতক্ষীরা নিবাসী রুহুল আমীন, সাইফুদ্দিন সায়েম, ঢাকার ছাত্রদলের হাজারী বাগ এলাকার সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সগীর।
এ বিষয় জাবেদ বিল্লাহর কাছে জানতে চেয়ে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নাই। তবে কয়েকদিন আগে তাকে সার্টিফিকেট জালিয়াতী করে বেনাপোল বন্দরে চাকুরীতে যোগদানের বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ থেকে এস এসসি পাশ করেছি। কলেজ থেকে কি ভাবে এস এসসি পাশ করা এ প্রশ্নে তিনি ফোন কেটে দেন।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions