সংবাদ শিরোনাম :
বেনাপোলে ২০০ বোতল ফেনসিডিল সহ আটক -২ যুবকরা হচ্ছে রাষ্ট্র নির্মানের কারিগর।। রাজনীতি করতে গেলে নেতা হতে হলে মানুষের ভালবাসা অর্জন করতে হয়—— মেয়র লিটন শার্শার সীমান্ত থেকে ৭ জুয়াড়ী আটক বেনাপোল মেয়র পরিবারের সিনিয়র ও জুনিয়র সদস্যদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ বেনাপোল সীমান্ত থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার জিয়াউর রহমানের মত শ্বৈরশাসক অস্ত্র গুলি দিয়ে লেলিয়ে দিয়েছে ঐতিহ্যবাহী ছাত্রলীগের মত সংগঠনের বিরুদ্ধে—- মেয়র লিটন নাটোরে একদিনে সর্বোচ্চ ৫২ জন করোনায় আক্রান্ত  চামড়া পাচার রোধে বেনাপোলে সর্বোচ্চ সতর্কতা জারি শার্শায় চাঁদার দাবিতে জিম্মিকারী শান্টু গেফতারঃ দুইজন ভিকটিম উদ্ধার বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগে কোন নেতার দাসত্ব গোলামী আমরা করব না—– মেয়র লিটন
শার্শা সীমান্তে ফেনসিডিল সহ আটক-৩

শার্শা সীমান্তে ফেনসিডিল সহ আটক-৩

 শার্শা সীমান্ত থেকে ৮৩ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৩ জুলাই) ভোরে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, শার্শা থানার পাঁচ ভুলাট গ্রামের মৃতঃ কেরামত আলীর ছেলে আলমগীর হোসেন (৩৩), বেনাপোল পোর্ট থানার ডুবপাড়া গ্রামের মৃতঃ চাঁদ আলীর ছেলে জিয়ারুল (৩৫) ও নাভারন কাজীরবেড় গ্রামের আনোয়ার হোসেন আনারের ছেলে সাঈদ আনোয়ার সোহান (২২)।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পেরে, শার্শা থানাধীন বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই মাসুদ করিম শার্শা থানাধীন বাগআঁচড়া সাতমাইল টু গোগা রোডের বাগআঁচড়া গ্রামস্থ এম.আর.বি ভাটার সামনে তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর হইতে অভিযান চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ আলমগীরকে আটক করে। এবং
শার্শা থানার এএসআই মাসুম বিল্লাহ শার্শা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান গেটের সামনের পাকা রাস্তার উপর হইতে ৩ বোতল ফেনসিডিল সহ জিয়ারুলকে আটক করে।
অপরদিকে, শার্শা থানার এসআই ফারুক হোসেন গোপন খবরে পুরাতন চুরি মামলায় নাভারণ বাজার এলাকা থেকে সাঈদকে আটক করে।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, আটক আসামিদেরকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।
Attachments area

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions