করোনার ভয়ে বৃদ্ধকে ফেলে দিল ছেলেরা জঙ্গলে

করোনার ভয়ে বৃদ্ধকে ফেলে দিল ছেলেরা জঙ্গলে

বেনাপোল প্রতিনিধিঃ
করোনা সংক্রমণ এর ভয়ে বৃদ্ধ পিতাকে তার ছেলেরা বেনাপোল রেল লাইনের পাশে ফেলে যায় বলে অভিযোগ উঠেছে। অসহায় পিতা রেল লাইনের পাশে কাতরাচ্ছিল। এসময় বেনাপোল দিঘিরপাড় ৫ নং ওয়ার্ডের কমিশনার রাশেদ আলী এসে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় উদ্ধার করে নাভারন বুরুজবাগন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উদ্ধারকৃত বৃদ্ধ পাবনা জেলার কৈজুড়ি গ্রামের বাহাদুর বেপারির ছেলে । তার নাম শহিদুল ইসলাম।
বেনাপোল পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলার রাশেদ আলী বলেন, স্থানীয়রা ওই বৃদ্ধকে রেল লাইনের জঙ্গলে দেখে তাকে খবর দেয়। তারপর সে নিজে ঘটনাস্থলে এসে বৃদ্ধকে খাওয়ার ব্যবস্থা ও মাস্কের ব্যবস্থা করে পুলিশে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসকে খবর দিয়ে সকলের প্রচ্ষ্টোয় বৃদ্ধকে রেল লাইনের পাশের জঙ্গল থেকে উদ্ধার করে নাভারন বুরুজবাগান হাসপাতালে ভর্তি করা হয়।
বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন বলেন বৃদ্ধের মানসিক সমস্যা রয়েছে। সে এক এক সময় এক এক রকম কথা বলছে। কোন সময় বলছে ছেলেরা ফেলে রেখেছে। আবার বলছে আমি নিজে এসেছি।
বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ তৌহিদুর রহমান বলেন, ওই বৃদ্ধর মানসিক সমস্যা রয়েছে। সে করোনা রোগি কি না তা পরীক্ষা নিরীক্ষা ছাড়া বলা যাবে না। তাকে শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সহযোগিতায় নাভরন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোঃ আনিছুর রহমান

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!