সংবাদ শিরোনাম :
বেনাপোলে নতুন শ্রমিক ইউনিয়ন এর যাত্রা শুরু করোনা মোকাবেলায় বেনাপোলে পল্লী চিকিৎসকরাই একমাত্র ভরসা শেখ হাসিনা অন্ধকারে আলোর প্রদীপ জ্বেলেছেন —- মেয়র লিটন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাসেল বিল্লাল গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, এমপি শাহীন চাকলাদার  প্রতিবন্ধীদের সেবায় নিয়োজিত সুবোধ মিত্র ওয়েলফেয়ার ফাউন্ডেশন পরকীয়ার ঘটনায় বেনাপোলে বিচার শালিস নিয়ে ক্ষোভ বেনাপোলে অভিনব পন্থায় ডিজেল তেল চোরাচালন হচ্ছে বেনাপোলে পৃথক অভিযানে সাড়ে ১২ কেজি গাঁজা ও নারী সহ আটক-২ বেনাপোলে অর্ধহাড়ি গাজা সহ নারী মাদক ব্যবসায়ী আটক
শার্শায় ২ কেজি গাজা সহ আটক-১

শার্শায় ২ কেজি গাজা সহ আটক-১

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার কাশিপুর সীমান্ত থেকে ২ কেজি গাজা সহ শফিকুল নামে একজন মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার সময় সীমান্তের ট্যাংরাইল পোষ্ট থেকে তাকে আটক গাজা সহ।
আটককৃত শফিকুল ট্যাংরাইল গ্রামের দ্বিন মোহাম্মাদের ছেলে।

৪৯ বিজিবি কাশিপুর ক্যাম্পের হাবিলদার ইউনুছ আলী জানান গোপন সংবাদের ভিত্তিতে ট্যাংরাইল পোষ্টের একটি মেহগনি বাগানে অভিযান চালিয়ে গাজা সহ শফিকুল নামের ওই মাদক ব্যবসায়িকে আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়িকে মাদক মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

মোঃ আনিছুর রহমান

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions