সংবাদ শিরোনাম :
বেনাপোল ইমিগ্রেশনে সতর্কতাঃ রিজেন্ট হাসপাতালের মালিক যাতে পালিয়ে ভারত না যেতে পারে বেনাপোল পৌরসভার বাজেট ঘোষনা ।। স্বাস্থ্য খাতে গুরুত্বারোপ ।।চলতি অর্থবছরেই পুর্নাঙ্গ হাসপাতাল নির্মানের পরিকল্পনা কেশবপুর সড়ক দূর্ঘটনায় কৃষকের মৃত্যু বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিলসহ মাদক বহনকারী গ্রেফতার দেশের এই ক্রান্তিলগ্নে ডাক্তার আমজাদের বড্ড প্রয়োজন ছিল এই জনপদে—– মেয়র লিটন ডাক্তার আমজাদ এর মৃত্যুতে মেয়র লিটনের শোক বেনাপোলের বাহাদুরপুর সীমান্ত দিয়ে মাদক আসার অভিযোগ বেনাপোলে ব্যবসায়ি জগদীশের মৃত্যুতে মেয়র লিটন এর শোক বেনাপোলে করোনা পজিটিভ এর জন্য তালশারি দুটি বাড়ি লকডাউন বেনাপোল সীমান্তে বিএসএফ গুলিতে মাদক ব্যবসায়ি নিহত
বীর মুক্তিযোদ্ধা মধু খান আর নেই : শেখ আফিল উদ্দিন এমপি’র শোক

বীর মুক্তিযোদ্ধা মধু খান আর নেই : শেখ আফিল উদ্দিন এমপি’র শোক

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান মধু খান(৭৫) আর নেই। সোমবার বেলা ১১টার সময় তিনি বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীনবস্থায় শার্শার বসতপুর গ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ ছেলে ও ১ মেয়েসহ আসংখ্য আত্মীয় স্বজন রেখে মায়ার দুনিয়া থেকে শেষ বিদায় নিলেন।

আসরবাদ বেনাপোল মাহবুবা হক এতিমখানা হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের রাষ্ট্রীয় সম্মাননা ও জানাযা পারিবারিক গাজিপুর খা বাড়ী কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

রাষ্ট্রীয় সম্মাননায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সহকারি কর্মকর্তা(ভূমি) খোরশেদ আলম চৌধূরী, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, মুক্তিযোদ্ধা মাহে আলম, দীন ইসলাম দীনু প্রমুখ।

এদিকে শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান মধু খানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফিল উদ্দিন।

এদিকে আরো শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনসহ স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদের সদস্যবৃন্দ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুধী সমাজের মানুষ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions