সংবাদ শিরোনাম :
বেনাপোল ইমিগ্রেশনে সতর্কতাঃ রিজেন্ট হাসপাতালের মালিক যাতে পালিয়ে ভারত না যেতে পারে বেনাপোল পৌরসভার বাজেট ঘোষনা ।। স্বাস্থ্য খাতে গুরুত্বারোপ ।।চলতি অর্থবছরেই পুর্নাঙ্গ হাসপাতাল নির্মানের পরিকল্পনা কেশবপুর সড়ক দূর্ঘটনায় কৃষকের মৃত্যু বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিলসহ মাদক বহনকারী গ্রেফতার দেশের এই ক্রান্তিলগ্নে ডাক্তার আমজাদের বড্ড প্রয়োজন ছিল এই জনপদে—– মেয়র লিটন ডাক্তার আমজাদ এর মৃত্যুতে মেয়র লিটনের শোক বেনাপোলের বাহাদুরপুর সীমান্ত দিয়ে মাদক আসার অভিযোগ বেনাপোলে ব্যবসায়ি জগদীশের মৃত্যুতে মেয়র লিটন এর শোক বেনাপোলে করোনা পজিটিভ এর জন্য তালশারি দুটি বাড়ি লকডাউন বেনাপোল সীমান্তে বিএসএফ গুলিতে মাদক ব্যবসায়ি নিহত
চাঁদাবাজ সন্ত্রাসীকে প্রশ্রয় দেওয়া যাবেনা — মেয়র আশরাফুল আলম লিটন

চাঁদাবাজ সন্ত্রাসীকে প্রশ্রয় দেওয়া যাবেনা — মেয়র আশরাফুল আলম লিটন

বেনাপোল প্রতিনিধিঃ
সকল অন্যায়, অত্যাচার, জুলুম নির্যাতন এর বিরুদ্ধে সোচ্চার হয়ে বেনাপোল পৌরসভা আধুনিক মানের বসবাস উপযোগি করে গড়ে তোলার জন্য আহ্বান রইল সকল পৌর নাগরিকদের প্রতি। আমরা সভ্য মানুষ সভ্য সমাজ ব্যবস্থাপনায় এ পৌরসভাকে এবং পৌর সভার মানুষের বসবাসে আরো উন্নত নাগরিক সুবিধা দিতে সকলে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে নিয়ে যাবো। বিশ্ব জুড়ে করোনা মহামারি ও ঝড় আম্পানের কারনে সম্প্রতি চুরি ডাকাতি বেড়ে গেছে। সেদিকে সকল নেতা কর্মীদের সজাগ থাকতে বলেন। ঈদ পরবর্তী বেনাপোল ৬ নং ওয়ার্ডের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাত করতে আসলে মেয়র লিটন তাদের উদ্দেশ্য এসব কথা বলেন।

রোববার বেলা সাড়ে ৫ টার সময় বেনাপোল পৌর সভার ৬ নং ভবেরবেড় ওয়ার্ডের যুবলীগ এর সভাপতি আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে প্রায় ৫ শতাধিক নেতাকর্মী মেয়র আশরাফুল আলম লিটনের সাথে সৌজন্য সাক্ষাত করেন। আগত পৌর সভার আওয়ামী নেতাকর্মীদের উদ্দেশ্য মেয়র লিটন বলেন, এই পৌরসভার প্রতিটি মানুষ আমার আপনজন প্রিয়জন। তাদের সুখ দুঃখে আমি পাশে থাকব এটাই আমার কামনা। কারন এসব মানুষকে ঘিরে আমার জড়িয়ে আছে ভালবাসা, মায়া মততা। আমি যতদিন বেঁচে থাকব ততদিন আপনাদের পাশে আছি। তিনি বলেন, আজ এই পৌরসভা কি ছিল আর কি অবস্থায় চেষ্টা করে নিয়ে এসেছি তা আপনারা জানেন। পৌরসভার প্রতিটি ওয়ার্ড প্রতিটি অলিগলি আজ কাদা মুক্ত। তবে দুঃখ লাগে আজ যখন একটি মহল ঈর্ষাম্বিত হয়ে রাতের আঁধারে পৌর সভার ল্যাম্প পোষ্ট এর বাতি ও সোলার লাইট ভাঙ্গে। আমি সকল নেতা কর্মীদের কাছে আবেদন রাখব এ পৌরসভার সকল সম্পদ আপনাদের। তাই অন্যায়কে প্রশ্রয় না দিয়ে আপনারা এসব সম্পদ নষ্ট কারিদের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

এসময় তিনি নেতা কর্মীদের বলেন মাদক, চোরাচালান ও সন্ত্রাস কর্মকান্ডে জড়িত হওয়া যাবে না। কেউ এসব কাজের সাথে জড়িত থাকলে তার সাথে আমার সম্পর্ক থাকবে না। আমি ভদ্র মার্জিত মানুষকে পাশে চাই। কোন জুলুমবাজ অত্যাচারী মানুষকে আমি পাশে রাখতে চাই না। এর পর তিনি আগত সকল নেতা কর্মীদের মিষ্টি মুখ করান। এবং পৌর এলাকার নেতা কর্মীদের ঝড়ের ক্ষয় ক্ষতি ও করোনা ভাইরাসে কি ভাবে দিন যাচ্ছে সে কথা মনোযোগ দিয়ে শোনেন।

মোঃ আনিছুর রহমান

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions