ঝড় বৃষ্টি উপেক্ষা করে কাউন্সিলার রাশেদ ঘরবন্দী কর্মহীন মানুষের বাড়ি বাড়ি কার্ড দিচ্ছেন

ঝড় বৃষ্টি উপেক্ষা করে কাউন্সিলার রাশেদ ঘরবন্দী কর্মহীন মানুষের বাড়ি বাড়ি কার্ড দিচ্ছেন

বেনাপোল প্রতিনিধিঃ
ঝড় বৃষ্টি উপেক্ষা করে বাড়ি বাড়ি ও এমএস এর কার্ড বিতরণ করছেন বেনাপোল পৌর সভার তরুন কাউন্সিলার রাশেদ আলী।
বুধবার বেনাপোল ৫ নং দিঘিরপাড় ওয়ার্ডের কাউন্সিলার রাশেদ আলী সন্ধ্যার সময় করোনা ভাইরাসে ঘরবন্দী মানুষের মাঝে ৬০ টি ১০ টাকা মুল্যের ওএমএস এর কার্ড বিতরন করেন। এর আগে তিনি এ্ই ওয়ার্ডে আরো ২৪০ টি কার্ড বিতরণ করেছেন।

মহামারি করোনা সংক্রামনের জন্য ঘরবন্দী মানুষের মধ্যে সরকাররের দেওয়া ত্রান এর পাশাপাশি ওএম এস এর কার্ড বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটনের নেতৃত্বে কাউন্সিলাররা দ্রুত পৌছে দিচ্ছে বাড়ি বাড়ি। এরই ধারবাহিকতায় প্রতিকুল আবহাওয়ার মধ্যে কাউন্সিলার রাশেদ আলী ঝড় বৃষ্টি উপেক্ষা করে ছাতা নিয়ে বাড়ি বাড়ি কার্ড বিতরন করছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে।

রাশেদ আলী বলেন আমার ওয়ার্ডের কোন মানুষ যাতে কস্ট না পায় সেই লক্ষে আমি কাজ করে যাচ্ছি। তিনি বলেন এক সময় হয়ত এ মহামারি করোনা দুর্যোগ থাকবে না। মানুষের কস্ট ও হয়ত থাকবে না। তাই এই করোনা ক্রান্তী কালে যারা কর্মহীন হয়ে পড়েছে লজ্জায় যারা চাইতে পারছে না আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আমি আমার ওয়ার্ডে তাদের চিহিৃত করে প্রধান মন্ত্রীর ত্রান, মেয়র লিটন ও বিত্তবানদের দেওয়া ত্রান এবং আমার সাধ্যমত যতটুকু পারছি সেভাবে কাজ করে যাচ্ছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions