বেনাপোলে সরকারী ৩টি গাছ কেটে নিল প্রভাবশালীরা

বেনাপোলে সরকারী ৩টি গাছ কেটে নিল প্রভাবশালীরা

 

মোঃ সাগর হোসেন,বার্তা সম্পাদক: যশোরের বেনাপোল পোর্টথানাধীন বাইপাস সড়ক থেকে ৩টি মুল্যবান গাছ কেটে নিয়েছে প্রভাবশালীরা।এ ঘটনায় বনবিভাগ কাউকে আটক বা গাছ উদ্ধার করেতে পারেনি। তবে পুলিশ অভিযুক্ত রাজু নামে একজনকে আটক করলেও প্রভাবশালীদের তদবীরে ছেড়ে দেয় বলে অভিযোগ উঠেছে।

শনিবার(১৬ মে) বিকালে বেনাপোল পৌর এলাকার ইরানী রাইস মিলের মালিক গাছ তিনটি কেটে নেয়।

এদিকে ইরানী রাইস মিলের মালিক অভিযুক্ত রাজু জানান, তিনি সমিতির লোকজনদের জানিয়ে মিলের রাস্তা বের করার জন্য গাছ কেটেছিলেন। গাছ তিনটা পোর্টথানা পুলিশের জেম্মায় দেওয়া হয়েছে।

শার্শা উপজেলা বনবিভাগের কর্মকর্তা আব্দুল গনি জানান, গাছ কাটার বিষয়ে সমিতির লোকেরা তাকে আগে কিছু জানায়নি। পুলিশ বিকাল ৫ টায় গাছ কাটার ঘটনা তাকে জানায়। অফিসে জনবল কম থাকায় তিনি ব্যবস্থা নিতে পারেননি। আগামীকাল এলাকায় গিয়ে বিস্তারিত খোজ খবর নিয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেন বলেন, লোকমুখে অভিযোগ পেয়ে অভিযুক্ত রাজুকে থানায় ধরে আনা হয়েছিল। পরে বনবিভাগের সাথে কথা বলে তাকে গাছের আর একটি অংশীদার সমিতির জেম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। গাছগুলো উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions