করোনার মহামারীতে কৃষকের ধান কেটে দিলেন শার্শা উপজেলা ছাত্রদল

করোনার মহামারীতে কৃষকের ধান কেটে দিলেন শার্শা উপজেলা ছাত্রদল

বেনাপোল প্রতিনিধি:
করোনা ভাইরাসের কারণে শ্রমিক সংকটে ধান কাটতে পারছেন না কৃষকরা। এমন পরিস্থিতিতে বি এন পির বিভিন্ন সংগঠনগুলোর পাশাপাশি এবার কৃষকের সহযোগিতায় মাঠে নেমে পাকা ধান কাটছেন শার্শা উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং যশোর-০১(শার্শা) এর সাবেক এমপি জননেতা মফিকুল হাসান তৃপ্তি-এর উৎসাহে শার্শা উপজেলা ছত্রদলের ছাত্রনেতা মোহাইমিনুল ইসলাম সাগরের নেতৃত্বে অসহায় কৃষকের জমির পাকা ধান কেটে দিল উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার বুধবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত শার্শা উপজেলার বেনাপোল পৌরসভার মাঠে ছাত্রদলের নেতাকর্মীরা কৃষক মহিন আলী প্রায় ২ বিঘা জমির পাকা ধান কেটে দেয়। কৃষক মহিন আলী খুশি হয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের সহ আগত ছাত্রদলের কর্মীদের জন্য দোয়া ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রদলের আগামীর তরুন নেতৃত্ব মোহাইমিনুল ইসলাম সাগর।এছাড়া উপস্থিত ছিল মোঃ জিয়াউর রহমান,মাজিদুল ইসলাম, মোঃ শিমুল হোসেন, কবির হোসেন,হাসিবুল, আলী হোসেন, সালাউদ্দীন, রাহান, ইমরান সহ প্রমুখ।

এ সময় এক প্রশ্নের জবাবে,মোহাইমিনুল ইসলাম সাগর বলেন বিএনপি হচ্ছে মাটি ও মানুষের দল। তাই করোনার এ ক্রান্তিকালে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং যশোর-০১(শার্শা) এর সাবেক এমপি জননেতা মফিকুল হাসান তৃপ্তি-এর উৎসাহে শার্শা উপজেলার কৃষকের পাশে দাঁড়িয়েছি। শ্রমিক না পাওয়ায় নিজ জমির পাকা ধান কাটতে পারছেন না কৃষকরা। আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে কৃষকের পাশে থেকে স্বেচ্ছাশ্রমে ধান কেটে দিচ্ছি। ধান কেঁটে দেওয়ার এ ধারা আমাদের অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions