ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ফেনসিডিলওইয়াবা সহ মা-ছেলে আটক।

ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ফেনসিডিলওইয়াবা সহ মা-ছেলে আটক।

আঃজলিলঃবিশেষ প্রতিনিধিঃযশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য ফেন্সিডিল,ইয়াবা সহ মাও ছেলেকে আটক করেছে ঝিকরগাছা থানা পুলিশ।     যশোরের পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদক মুক্ত যশোর গঠনের লক্ষ্যে জনাব মোঃ আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ ঝিকরগাছা থানা, যশোর এর নেতৃত্বে ইং-১৪/০৫/২০২০ তারিখ রোজ বৃহস্পতিবার  এস,আই সিকদার রকিব উদ্দিন, এস.আই মোঃ হেলাল উজ্জামান, এ.এস.আই  মোঃ ওলিয়ার রহমান, এ.এস.আই  মোঃ শরিফুল ইসলাম, নারী এ.এস. আই রুমা রায় সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মোছাঃমনোয়ারা খাতুন( ৪৮)এবং তার ছেলে মনোয়ার হোসেন(২০) কে গ্রেফতার করে।
আটককৃতরা হলেন উভয় সর্বঃসাঃ ঝিকরগাছা উপজেলার  মনোহর পুর গ্রামের ওলিয়ার রকমানের স্ত্রী ও তার ছেলে।
এ ব্যাপারে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃআঃরাজ্জাক  বলেন তাহার কাছে গোপন খবর আসে যে,মাদক ব্যবসায়ীরা  মাদক বেচা কেনার জন্য সাথে নিয়ে একটি জায়গায় অবস্হান করছে সেই মোতাবেক  মোছাঃ মনোয়ারা খাতুন (৪৮)তাহার বসত বাড়ীর পিছনে গরুর গোয়াল ঘরের সামনে ফাঁকা জায়গা হইতে ১০৫ (একশত পাঁচ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ এবং তাহার ছেলে মাদক ব্যবাসায়ীকে ফেন্সিডিল সহ সঙ্গীয় ফোর্স নিয়ে আটক করে।
আসামী মনোয়ারার বিরুদ্ধে ইতিপূর্বে ঝিকরগাছা থানায়-৬/৭টি মাদক মামলা রয়েছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পৃথক পৃথক মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions