নোয়াখালীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ডেস্ক রিপোর্টঃ

নোয়াখালী কোম্পানীগঞ্জ এক দিনের ব্যবধানে ফের আরও এক যুবককে চোর সন্দেহে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (৯ মে) রাত দশটার দিকে উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল এলাকার হাশেম বাজারে এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রাশেদকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। সেখানে নেওয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয়দের ভাষ্যমতে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রাশেদ (৩৫), একই ওয়ার্ডের হাসেম বাজার এলাকার আবুল হাসেম বাদী’র ছেলে। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, নিহত রাশেদ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল। স্থানীয় এলাকাবাসী চোর সন্দেহে আটক করে স্থানীয় হাশেম বাজারে তাকে গণপিটুনি দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ পেলে এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions