1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় গাজা সহ আটক তিন মাদক ব্যবসায়ি - Dainikasharalo.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় গাজা সহ আটক তিন মাদক ব্যবসায়ি

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৪৬১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের শার্শায় ২ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার ও একটি ইজিবাইক সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শার্শা থানার কামারবাড়ী মোড় এলাকা থেকে তাদের আটক করে গোড়পাড়া পুলিশ ক্যাম্পের পুলিশ।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের হামিদ মুন্সির ছেলে রিয়াজুল ইসলাম (৩২), একই এলাকার বিল্লাল খাঁর ছেলে লিটু খাঁ (২৬) ও অভয়নগর থানার শুভরাড়া উত্তরপাড়ার শহিদ ফকিরের ছেলে ইমরান ফকির (২৭)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন তথ্য ছিল পুলিশের কাছে, এমন তথ্যের ভিত্তি গোড়পাড়া পুলিশ ক্যাম্পের এএসআই তায়েবুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ শার্শা থানার কামারবাড়ী মোড় এলাকা থেকে অভিযান চালিয়ে দুইটি পোটলায় ৪ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার, একটি ইজিবাইক ও ৫ টি মোবাইল ফোন জব্দ সহ তাদেরকে আটক করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!