সংবাদ শিরোনাম :
মানবতার ফেরিওয়ালা মেয়র লিটন বেনাপোলে পৌর মেয়র এর নির্দেশনায় প্রধান মন্ত্রীর ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরন বেনাপোল পৌর ছাত্রলীগের পক্ষ থেকে শার্শা বাসী-কে ঈদের শুভেচ্ছা যশোরে ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে মৃত্যু বেড়ে-১২ মানবতার ফেরিওয়ালার অপর নাম আশরাফুল আলম লিট্নঃ সাড়ে ১০ হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন বড় আঁচড়া শেখ রাসেল স্মৃতি সংসদ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঝড়ে বিলীন হতে চলেছে খালেদার স্বপ্নঃ সাহয্যার হাত বাড়াতে সকলের প্রতি আহবান ঝড়ে লন্ড ভন্ড দেশের দক্ষিন পশ্চিম সীমান্ত শহর বেনাপোল ঝড় বৃষ্টি উপেক্ষা করে কাউন্সিলার রাশেদ ঘরবন্দী কর্মহীন মানুষের বাড়ি বাড়ি কার্ড দিচ্ছেন ৯ নং ওয়ার্ডে আওয়ামলীগ নেতার পৌরসভার পক্ষ থেকে কার্ড বিতরন
ভারত থেকে ফেরত আসা আরো ৪৮ জনকে বেনাপোল বিয়ে বাড়ি কোয়ারেন্টাইনে রাখা হয়েছে

ভারত থেকে ফেরত আসা আরো ৪৮ জনকে বেনাপোল বিয়ে বাড়ি কোয়ারেন্টাইনে রাখা হয়েছে

বেনাপোল প্রতিনিধিঃ
ভারতে চিকিৎসা সহ নানা কাজে যাওয়া আটকে পড়া ১জন মৃত্যু ব্যাক্তি সহ আরো ৪৮ জন পাসপোর্ট যাত্রী বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে প্রবেশ করেছে। এনিয়ে গত দুদিনে ১০০ জন ভারত থেকে দেশে এসেছে। মৃত্যু ব্যাক্তিকে তার বাড়ি ঢাকা নিয়ে যাওয়া হয়েছে। ১ জন মৃত্যু ব্যাক্তি বাদে দুদিনের ৯৯ জন পাসপোর্টযাত্রীকে বেনাপোল বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে প্রাথমিক ভাবে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে।
মঙ্গলবার বেনাপোল ইমিগ্রেশন দিয়ে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ পাসপোর্টযাত্রী দেশে প্রবেশ করে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান কবির জানান. গত দুদিনে এ পথে মোট ১০০ জন নারী পুরুষ ও শিশু ভারত থেকে দেশে ফেরত এসেছে। এর মধ্যে অধিকাংশ চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। ফেরত আসা পাসপোর্টযাত্রীদের আনুষ্ঠানিকতা শেষে উপজেলা নির্বাহী অফিসার এর কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এদের মধ্যে একজন মৃত্যু ব্যাক্তির লাশ এসেছে। সে ভারতে চিকিৎাসধীন অবস্থায় মারা যায়।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, ভারত থেকে ফেরত আসা ৪৮ জন পাসপোর্টযাত্রীকে বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে রাখা হয়েছে। এ নিয়ে গত দুই দিনের ৯৯ জন পাসপোর্টযাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হলো।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions