সংবাদ শিরোনাম :
ভারত থেকে ফেরত আসা আরো ৫০ জনকে বেনাপোল বিয়ে বাড়ি কোয়ারেন্টাইনে রাখা হয়েছে করোনা প্রতেিরাধে ”ভয় নয় সচেতনতায় জয়” সেই লক্ষে নিরাপদে বাড়িতে থাকার আহ্বান জানাল মেয়র লিটন শার্শার গোড়পাড়া সমাজ কল্যান সংস্থা খাদ্য বিতরন করল ৪৮০ পরিবারকে ভারত থেকে ফেরত আসা আরো ৪৮ জনকে বেনাপোল বিয়ে বাড়ি কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বেনাপোলে ৬ টি গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক বকুল মাহবুব কাউন্সিলার রাশেদ জনসচেতনাতা বৃদ্ধির লক্ষ্যে মাঠে; পৌর এলাকার কোন মানুষ যেন খাদ্যের অভাবে কস্ট না পায় মেয়র লিটনের দিক নির্দেশনা ভারত থেকে আরো ৮ জন সহ বেনাপোলে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে ৫২ বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে ৪৪ জন কোয়ারেন্টাইনে; জেলা প্রশাসক সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের পরিদর্শন শার্শা উপজেলা ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরন বেনাপোলে মেয়র লিটনের নিজ অর্থায়নে দ্বিতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরন
ঝিনাইদহে এলইডি সার্চ লাইট ও হাইড্রোলিক হর্নে বিরুদ্ধে বিশেষ অভিযান

ঝিনাইদহে এলইডি সার্চ লাইট ও হাইড্রোলিক হর্নে বিরুদ্ধে বিশেষ অভিযান

ঝিনাইদ থেকে, তরিকুল ইসলাম তারেক:  মহাসড়কে চলাচলকারী বাস-ট্রাক, ইজি বাইক সহ বিভিন্ন যানবাহনে এলইডি লাইট, সার্চ লাইট ও হাইড্রোলিক হর্ন বন্ধে ট্রাফিক পুলিশের অভিযান পরিচালতি হয়েছে।

সোমবার (২০ জানুয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের আরাপপুর, ভাটই বাজারে এ অভিযান পরিচালিত হয়। এসময় ট্রাফিন ইন্সপেক্টর কাজী হাসানুজ্জামান, গৌরাঙ্গ পাল, সার্জেন্ট মোস্তাফিজুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ঝিনাইদহ ট্রাফিক ইন্সপেক্টর গৌরাঙ্গ পাল জানান, বাস-ট্রাকে হাইড্রোলিক হর্ন ব্যবহার নিষিদ্ধ। পাশাপাশি ইজিবাইকে এলইডি লাইট ও ট্রাকে সার্চ লাইট ব্যবহারের ফলে বড় দুর্ঘটনা ঘটতে পারে। তাই পুলিশ সুপারের নির্দেশে এ অভিযানের মাধ্যমে শতাধীক বাস-ট্রাক থেকে হাইড্রোলিক হর্ন এবং সার্চ লাইট খুলে নেওয়া হয়।

পাশাপাশি ইজি বাইক থেকে খুলে নেওয়া হয় সাদা এলইডি লাইট। অপর ট্রাফিক ইন্সপেক্টর কাজী হাসানুজ্জামান জানান, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions