বড়াইগ্রামে ফেনসিডিলসহ আটক-৩

বড়াইগ্রামে ফেনসিডিলসহ আটক-৩

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ বড়াইগ্রামে ঝুড়ি বোঝাই টমেটোর মধ্যে লুকানো ৬০২ বোতল ফেনসিডিলসহ একটি পিক-আপ জব্দ করেছে র‌্যাব-৫ এর একটি টিম। এ সময় পিক-আপের চালক-হেলপারসহ তিনজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার আহম্মেদপুর বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো-পিকআপের চালক ঢাকার কেরাণীগঞ্জ থানার কালিগঞ্জ পশ্চিমপাড়ার মকছেদ আলীর ছেলে মিঠুন (৩৫), চালকের সহকারী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার বালাবাড়িয়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে কামাল হোসেন (৩২) ও ব্যবসায়ী বরিশাল জেলার কাজিরহাট থানার আন্ধারমানিক গ্রামের নাসির হাওলাদারের ছেলে রায়হান আলী (৪০)। র‌্যাব-৫ এর এডিশনাল এসপি মাইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে আহম্মেদপুর এলাকায় পিক-আপটি তল্লাশী করা হয়।

এ সময় টমেটোর ঝুড়িতে লুকিয়ে রাখা ৬০২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। পরে ফেনসিডিল বহনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions