সংবাদ শিরোনাম :
ডিমলায় মাদক ব্যবসায়ী ১০০ গ্রাম গাজা সহ আটক কেশবপুরে একই সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত-২ রুহিয়ার ঢোলার হাঁটে  সাংসদ ও তার স্ত্রীর রোগ মুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা শার্শার পুটখালী সীমান্তর বিশ্বাস বাড়ি-ভুলোট রাস্তাটি চোরাচালানিদের নিরাপদ রুট প্রতিহিংসা পরায়ণ রাজনীতি কোন অর্জন নয় ||১৫ আগষ্ট বাঙালি জাতির ইতিহাসে এক বেদনাবিধুর দিন—— মেয়র লিটন ইতিহাসে বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল একজন প্রাক্তন রাষ্ট্রনায়কের সহধর্মিনীই নন, বাঙ্গালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী —— মেয়র লিটন বেনাপোল রঘুনাথপুর ভারতীয় ফেন্সিডিল ও মটরসাইকেল সহ আটক ১ মধ্যনগর থানায় মামলা করতে কোন দালাল বা টাকা লাগেনা ওসি আব্দুল্লাহ আল মামুন লোহাগড়ায় আওয়ামীলীগ সভাপতির সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়া পরকীয়া প্রেমের জেরে দৈহিক সম্পর্ক করার সময় কতিথ আওয়ামীলীগ নেতা গ্রামবাসির কাছে আটকঃ পুলিশের উদ্ধার
বড়াইগ্রামে ফেনসিডিলসহ আটক-৩

বড়াইগ্রামে ফেনসিডিলসহ আটক-৩

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ বড়াইগ্রামে ঝুড়ি বোঝাই টমেটোর মধ্যে লুকানো ৬০২ বোতল ফেনসিডিলসহ একটি পিক-আপ জব্দ করেছে র‌্যাব-৫ এর একটি টিম। এ সময় পিক-আপের চালক-হেলপারসহ তিনজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার আহম্মেদপুর বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো-পিকআপের চালক ঢাকার কেরাণীগঞ্জ থানার কালিগঞ্জ পশ্চিমপাড়ার মকছেদ আলীর ছেলে মিঠুন (৩৫), চালকের সহকারী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার বালাবাড়িয়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে কামাল হোসেন (৩২) ও ব্যবসায়ী বরিশাল জেলার কাজিরহাট থানার আন্ধারমানিক গ্রামের নাসির হাওলাদারের ছেলে রায়হান আলী (৪০)। র‌্যাব-৫ এর এডিশনাল এসপি মাইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে আহম্মেদপুর এলাকায় পিক-আপটি তল্লাশী করা হয়।

এ সময় টমেটোর ঝুড়িতে লুকিয়ে রাখা ৬০২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। পরে ফেনসিডিল বহনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions