সংবাদ শিরোনাম :
ডিমলায় মাদক ব্যবসায়ী ১০০ গ্রাম গাজা সহ আটক কেশবপুরে একই সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত-২ রুহিয়ার ঢোলার হাঁটে  সাংসদ ও তার স্ত্রীর রোগ মুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা শার্শার পুটখালী সীমান্তর বিশ্বাস বাড়ি-ভুলোট রাস্তাটি চোরাচালানিদের নিরাপদ রুট প্রতিহিংসা পরায়ণ রাজনীতি কোন অর্জন নয় ||১৫ আগষ্ট বাঙালি জাতির ইতিহাসে এক বেদনাবিধুর দিন—— মেয়র লিটন ইতিহাসে বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল একজন প্রাক্তন রাষ্ট্রনায়কের সহধর্মিনীই নন, বাঙ্গালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী —— মেয়র লিটন বেনাপোল রঘুনাথপুর ভারতীয় ফেন্সিডিল ও মটরসাইকেল সহ আটক ১ মধ্যনগর থানায় মামলা করতে কোন দালাল বা টাকা লাগেনা ওসি আব্দুল্লাহ আল মামুন লোহাগড়ায় আওয়ামীলীগ সভাপতির সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়া পরকীয়া প্রেমের জেরে দৈহিক সম্পর্ক করার সময় কতিথ আওয়ামীলীগ নেতা গ্রামবাসির কাছে আটকঃ পুলিশের উদ্ধার
বেনাপোলে অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে ভারতীয় বিএসএফ সদস্য আটকঃ পতাকা বৈঠকের মাধ্যেমে হস্তান্তর

বেনাপোলে অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে ভারতীয় বিএসএফ সদস্য আটকঃ পতাকা বৈঠকের মাধ্যেমে হস্তান্তর

বাংলাদেশে অবৈধ ভাবে অনুপ্রবেশের অভিযোগে বিজিবির হাতে আটক ভারতয়ি বিএসএফ সদস্য চৈতান্য।

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল সীমান্ত থেকে ১ জন বিএসএফ সদস্যকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগ আটক করে বিজিবি। পরে দুই দেশের সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠকের মাধ্যেমে বিএসএফ সদস্যকে হস্তান্তর করা হয়।

সোমবার বেলা তিন টার সময় এ ঘটনা ঘটে বেনাপোল চেকপোষ্ট এলাকায়।

বিজিবি সুত্র জানায়, বাংলাদেশের আলী হোসেন নামে একজন পাসপোর্ট বিহীন লোককে অবৈধ ভাবে ভারতে প্রবেশের অভিযোগ পেট্রাপোল বিএসএফ আটক করে। পরে তাকে পেট্রাপোল থানায় হস্তান্তরের জন্য নিয়ে গাড়িতে উঠানোর সময সে প্রসাব করার কথা বলে । বিএসএফ সদস্যরা তাকে প্রসব করতে সুযোগ দিলে সে দৌড়ে বাংলাদেশে পালিয়ে আসে। এরপর বিএসএফ এর ৪ সদস্য ( ২ জন মহিলা সদস্য ও ২ জন পুরুষ সদস্য) তাকে ধাওয়া করে বাংলাদেশের আনুমানিক ৩০০ গজ ভিতরে প্রবেশ করে। সাথে সাথে বিজিবি সদস্যরা বিএসএফ সদস্যদের আটকের জন্য অভিযান চালালে তিন জন বিএসএফ সদস্য কৌশলে পালিয়ে যায়। তবে পেট্রাপোল ক্যাম্পের হেড কনষ্টবল চৈতান্য বিজিবি সদস্যদের হাতে আটক হয়।
বেনাপোল চেকপোষ্টে এলাকায় বিএসএফ সদস্যদের অনুপ্রবেশে উৎসুক জনতারা ছবি ও ভিডিও করে বলে জানা যায়। তবে বিজিবি সদস্যরা কয়েকজনকে নিয়ে তাদের হাতে থাকা মোবাইল থেকে ভিডিও ছবি ডিলেট করে দেয়।
ভারতে অনুপ্রবেশকারী বাংলাদেশী নাগরিক হলেন বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের খোকনের ছেলে আলী হোসেন।
বেলা ৪.১০ সময় বাংলাদেশের ৪৯ ব্যাটালিয়ন এর বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার ও ভারতের ৬৪ বিএসএফর পেট্রাপোল কোম্পানি কমান্ডার পর্যায়ে বেনাপোল নোম্যান্সল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে হেড কনষ্টবল শ্রী চৈতান্যকে হস্তান্তর করা হয়।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বাংলাদেশে প্রবেশ কারী বিএসএফ সদস্যকে পতাকা বৈঠকের মাধ্যেমে ফেরত দেওয়া হয়েছে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions