বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন

বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল বাজারের আধুনিক শপিং মল রহমান চেম্বারে বিশ্ব খ্যাত ইটালিয়ন ব্র্যান্ড লোটো শাখার শো রুমের শুভ উদ্বোধন হয়েছে।
রোববার বেলা সাড়ে ৪ টার সময় প্রধান অতিথি যশোর জেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লোটো বেনাপোল শাখার শুভ উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, রহমান চেম্বারের এমডি সাহিদা রহমান সেতু ও সাইদুর রহমান বকুল, পরিচালক বিপ্লাবুর রহমান বিপ্লব, বিশিষ্ট ব্যবসায়ি মোখলেছুর রহমান, বেনাপোল বাজার কমিটির সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক বজলুর রহমান।

প্রধান অতিথি মেয়র লিটন বলেন, দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের অবহেলিত এই জনপদে ভাল মানের কোন শপিং মল ছিল না। এই জনপদের মানুষের কথা ভেবে বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ি হাজি মশিউর রহমান প্রথমে নারী শিক্ষার জন্য তৈরী করেছিলেন মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয় । এরপর তিনি সম্প্রতি উদ্যেগ নিয়ে রহমান চেম্বার নামে একটি অত্যাধুনিক শপিং মল তৈরী করেন। এ মার্কেটটি তিনি আধুনিক প্রযুক্তি দিয়ে নির্মান করেছেন। আজ তিনি আমাদের মাঝে নেই। তবুও তার কথা আমরা স্মরন করি। তার অবদান এই জনপদের মানুষের জন্য অপরিসীম। তিনি রহমান চেম্বারের সকল ব্যবসায়িদের ব্যবসা সম্প্রসারনের জন্য বেনাপোল পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions