সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন বিমানে কক্সবাজার (যাওয়া-আসা) মাত্র ১৫০০ টাকায় নবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার হচ্ছে প্রতিদিন।। দুর-দুরান্ত থেকে আসা বয়স্করা পড়ছে বিপাকে নীলফামারীর ছাত্রলীগের সহ-সভাপতি সন্ত্রাসী সাদ্দাম সাংবাদিককে পেটালেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাঃ সম্পাদক ও সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হকের ৪২-তম জন্মদিন পালিত শার্শায় ২ কেজি হেরোইন ও ৭৪৬ পিছ ইয়াবা উদ্ধার নবাবগঞ্জে প্রেসক্লাবের কমিটির সাথে শিবলী সাদিক এমপির মতবিনিময়
ভারতে পৌঁছেছেন মুমিনুল-কায়েসরা

ভারতে পৌঁছেছেন মুমিনুল-কায়েসরা

ডেস্ক রিপোর্টঃ

ভারতের মাটিতে প্রথমবারের মতো একাধিক ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজটি বিশেষত্ব পাচ্ছে আরেকটি কারণে। এই সিরিজে দুই দেশেরই অভিষেক হচ্ছে দিবা-রাত্রির টেস্ট ম্যাচে। দুই ম্যাচের প্রথমটি ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হবে। এই সিরিজ সামনে রেখে ভারতে পৌঁছেছে টেস্ট স্কোয়াডের আট সদস্য।

শুক্রবার সকাল ১১টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়েন মুমিনুল-মিরাজরা। তারা ছাড়া বাকি ছয়জন হলেন ইমরুল কায়েস, সাদমান ইসলাম, সাইফ হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী ও নাঈম হাসান। বিকেল তিনটায় ভারত পৌঁছান তারা।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান নিষেধাজ্ঞার কারণে দলের বাইরে। তার জায়গায় টেস্ট সিরিজে অধিনায়কত্ব করবেন মুমিনুল হক। এছাড়া দলের নিয়মিত ওপেনার ব্যক্তিগত কারণে পুরো সফর থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন।

দেশ ছাড়ার আগে সাকিবের না থাকা নিয়ে কথা বলেন দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তিনি বলেন, আমি আর সাকিব ভাইয়ের জুটি বেশ কিছুদিন ধরেই ধারাবাহিক ভাবে ভালো করে আসছিলাম।  ম্যাচ চলাকালীন উনি আমাকে বেশ সাপোর্ট দেন। খারাপ বোলিং করলে নিজে থেকেই বলে দেন কোথায় কি সমস্যা আছে, কিভাবে বল করলে ভালো হবে। সাকিব ভাই যেহেতু নাই সেক্ষেত্রে আমাকে তৈরি থাকতে হবে মানসিক ভাবে। যদিও আমাদের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টরি আছেন। আশা করছি উনার কাছ থেকে ভালো পরামর্শ পাব।

বাংলাদেশ টেস্ট দল: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী ও এবাদত হোসেন।

১৪ নভেম্বর ইন্দোরে ও ২২ নভেম্বর কলকাতায় টেস্ট ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions