সংবাদ শিরোনাম :
চৌগাছার সাংবাদিক নেতৃবৃন্দের সাথে ইঞ্জিঃ হাফিজুর রহমানের মত বিনিময় শিক্ষার আলোয় আলোকিত ব্যক্তি এবং জাতি সবসময় উন্নতি ও অগ্রগতির শীর্ষে অবস্থান করে—- মেয়র লিটন বীর মুক্তিযোদ্ধা মধু খান আর নেই : শেখ আফিল উদ্দিন এমপি’র শোক বেনাপোলে নেতা কর্মীদের পাশে শাহিন চাকলাদার শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ২০২০ সালের এসএসসি পরিক্ষায় অভাবনীয় সাফল্যো। শার্শায় মাদকদ্রব্যসহপ্রাইভেটকার জব্দ। বেনাপোল সানরাইজ পাবলিক স্কুলের শত ভাগ পাশ ঝিনাইদহে আবারও মায়ের হাতে দুই শিশু সন্তান খুন ভেঙে গেছে নাটোরে অবস্থিত বাংলাদেশের সর্ববৃহৎ ঘড়ি নাটোরের বড়াইগ্রামে বাল্যবিয়েকে কেন্দ্র করে প্রতিবেশীকে কুপিয়ে জখম 
টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল শুরু

টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল শুরু

 ডেস্ক রিপোর্টঃ

বৈরী আবহাওয়ার কারণে বুধবার সকাল থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচল বন্ধ ছিল। আবহাওয়া পরিস্থিতি উন্নতি হওয়ায় বৃহস্পতিবার টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দেশের বিভিন্ন এলাকা থেকে পর্যটকরা এসে টেকনাফের দমদমিয়া জেটিঘাটে ভিড় করেন। আশঙ্কা ছিল জাহাজ ছাড়বে কি-না। তবে সিগন্যাল না বাড়ায় যথারীতি জাহাজ চলাচল শুরু হয়েছে। এতে খুশি পর্যটকরাও।

সেন্টমার্টিন রুটে চলাচলকারী কেয়ারী ক্রুস অ্যান্ড ডাইন এর পরিচালক এসএম আবু নোমান জানান, বুধবার জাহাজ বন্ধ রাখার নির্দেশনা ছিল। তবে আবহাওয়া পরিস্থিতি খানিকটা ভালো হওয়ায় আজ জাহাজ আবারো চলাচল শুরু হয়েছে। তবে প্রায় বিশ মিনিট পর জাহাজ ছাড়তে হয়েছে আজ।

কক্সবাজার আবহাওয়া অফিস জানায়, সংকেত না বাড়ায় দমদমিয়া ঘাট থেকে সকাল সাড়ে ৯টায় টেকনাফ-সেন্টমার্টিন নৌ রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু হয়। সেন্টমার্টিন পুলিশ জানায়, আটকে পড়া পর্যটকরা দ্বীপের ১০৬টি হোটেল-মোটেল ও কটেজে অবস্থান করছেন। আজ বিকেল থেকে পর্যটকরা ফিরতে পারবেন।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ বলেন, জাহাজ চলাচল শুরু হওয়ায় সেন্টমার্টিনে এখন সাজ সাজ রব। এ খবর পেয়ে পর্যটকরাও স্বস্তিতে আছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions