সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন বিমানে কক্সবাজার (যাওয়া-আসা) মাত্র ১৫০০ টাকায় নবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার হচ্ছে প্রতিদিন।। দুর-দুরান্ত থেকে আসা বয়স্করা পড়ছে বিপাকে নীলফামারীর ছাত্রলীগের সহ-সভাপতি সন্ত্রাসী সাদ্দাম সাংবাদিককে পেটালেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাঃ সম্পাদক ও সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হকের ৪২-তম জন্মদিন পালিত শার্শায় ২ কেজি হেরোইন ও ৭৪৬ পিছ ইয়াবা উদ্ধার নবাবগঞ্জে প্রেসক্লাবের কমিটির সাথে শিবলী সাদিক এমপির মতবিনিময়
ডিমলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন

ডিমলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন

মোঃ শাহিনুর রহমান, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ, দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়” এবারের এই প্রতিপাদ্যে সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ এর শুভ-উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৬-নভেম্বর) সকালে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে র্কাযালয় চত্ত্বরে প্রথমে জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলন করে সাপ্তাহ ব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের (ভারপ্রাপ্ত) অফিসার আবু বক্কর সিদ্দিক (এবিসি)। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিমলা থানার অফিসার ইচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সামছুল হক, বালাপাড়া স্কুল এ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আফরাইম আল মিছরী বাবলু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দুর্যোগ-দুর্ঘটনায় জীবন ও সম্পদ রক্ষার মাধ্যমে নিরাপদ বাংলাদেশ গড়ে তোলার আহবান জানিয়ে বিভিন্ন ধরনের দুর্যোগ থেকে রক্ষা পেতে সচেতনার সহিত নিরাপদে জীবন-জাপন করার পরামর্শ প্রদান করেন। আলোচনা শেষে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সাধারণ জনগণের উপস্থিতিতে গণ-সচেতনতা বৃদ্ধির লক্ষে মোহড়া পরিদর্শন করে দেখান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সকল সদস্য বৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions