সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন বিমানে কক্সবাজার (যাওয়া-আসা) মাত্র ১৫০০ টাকায় নবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার হচ্ছে প্রতিদিন।। দুর-দুরান্ত থেকে আসা বয়স্করা পড়ছে বিপাকে নীলফামারীর ছাত্রলীগের সহ-সভাপতি সন্ত্রাসী সাদ্দাম সাংবাদিককে পেটালেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাঃ সম্পাদক ও সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হকের ৪২-তম জন্মদিন পালিত শার্শায় ২ কেজি হেরোইন ও ৭৪৬ পিছ ইয়াবা উদ্ধার নবাবগঞ্জে প্রেসক্লাবের কমিটির সাথে শিবলী সাদিক এমপির মতবিনিময়
টাইগারদের সামনে ইতিহাস গড়ার হাতছানি

টাইগারদের সামনে ইতিহাস গড়ার হাতছানি

ডেস্ক রিপোর্টঃ

অভিজ্ঞ আর নতুনের মিশেলে ভারত গেছেন বাংলাদেশ ক্রিকেট দল। দলগত পারফরম্যান্সে প্রথমবারের মতো ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে জয় পেয়েছে টাইগাররা। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ মাঠে নামছে দু’দল। ম্যাচটি জিততে পারলেই প্রথমবারের মতো এই ফরম্যাটে সিরিজ জয়ের স্বাদ পাবে মুশফিকরা।

ভারতের গুজরাট রাজ্যের রাজকোটে চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় ‘মহা’। প্রথম ম্যাচে জয় পাওয়া টাইগাররা সিরিজ জিতে নিতে চাইবে আজই। তবে ভারতও চাইবে ম্যাচটি জিতে নিতে। আত্মবিশ্বাসী টাইগারদের বিপক্ষে মাঠে নামতে এখন বৃষ্টিই বড় বাধা। সিরিজ জিততে মরিয়া ভারতের ধারণা, ম্যাচ মাঠে গড়ালে জিত তাদেরই হবে। তার কারণও আছে অনেক। ভারত এখন পর্যন্ত নিজেদের মাঠে মাত্র চারটি টি-টোয়েন্টি সিরিজ হেরেছে। ইংল্যান্ড, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দলগুলোর কাছে হেরেছে তারা। বাংলাদেশের কাছে হারলে সেটি হবে পঞ্চম সিরিজ হার। আত্মবিশ্বাসী টাইগার মোটেও ছেড়ে কথা বলবে না।

প্রথম ম্যাচে টাইগাররা যেভাবে খেলেছে তাতে বেশ উজ্জীবিত তারা। এক সময় জয় অসম্ভব মনে হলেও এখন সিরিজ জয়ের স্বপ্ন দেখছে লাল-সবুজ জার্সিধারীরা। আজকের ম্যাচটি জিততে পারলেই সেই ঐতিহাসিক একটি মুহূর্ত ধরা দেবে টাইগারভক্তদের সামনে।

সাম্প্রতিক সময়ে মাঠের বাইরের ঘটনায় কোণঠাসা বাংলাদেশ প্রথম ম্যাচটি জিতে বেশ নাটকীয়ভাবে দৃশ্যপট বদলে দিয়েছে। নবীন খেলোয়াড়রা এক্ষেত্রে বড় ভূমিকা রেখেছেন। নাইম, ধ্রুব ও বিপ্লবদের মতো নবীদের সঙ্গে মুশফিক-মাহমুদউল্লাহ’রা প্রথম ম্যাচের মতো আজও জ্বলে উঠলেই অধরা স্বপ্ন ধরা দিবে। তবে লিটন দাসের ব্যাটে রান না আসা দুঃশ্চিন্তার কারণ হলেও সৌম্যের দৃঢ়তা আশার আলো দেখাচ্ছে টাইগার শিশিরে।

অবশ্য ভারত ছাড় দেয়ার পাত্র নয়। সিরিজে সমতা আনতে ঝাঁপিয়ে পড়বে তারা। নিশ্চিতভাবেই আরো বেশি প্রত্যয় ও আগ্রাসী হয়ে মাঠে নামবে। তবে ভয়টা তাদেরই বেশি। স্বভাবতই সিরিজে চোখ বাংলাদেশের। আত্মবিশ্বাস ও প্রথম ম্যাচের ছন্দটা ধরে রাখতে পারলে ইতিহাস গড়া সম্ভব।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions