সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন বিমানে কক্সবাজার (যাওয়া-আসা) মাত্র ১৫০০ টাকায় নবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার হচ্ছে প্রতিদিন।। দুর-দুরান্ত থেকে আসা বয়স্করা পড়ছে বিপাকে নীলফামারীর ছাত্রলীগের সহ-সভাপতি সন্ত্রাসী সাদ্দাম সাংবাদিককে পেটালেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাঃ সম্পাদক ও সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হকের ৪২-তম জন্মদিন পালিত শার্শায় ২ কেজি হেরোইন ও ৭৪৬ পিছ ইয়াবা উদ্ধার নবাবগঞ্জে প্রেসক্লাবের কমিটির সাথে শিবলী সাদিক এমপির মতবিনিময়
মাহির বিরুদ্ধে ‘টাকা হাতিয়ে’ নেয়ার অভিযোগ পরিচালকের

মাহির বিরুদ্ধে ‘টাকা হাতিয়ে’ নেয়ার অভিযোগ পরিচালকের

 ডেস্ক রিপোর্টঃ

 ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এবার তার বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ তুলেছেন ‘অবতার’ সিনেমার পরিচালক মাহমুদ হাসান শিকদার। তার পরিচালিত সিনেমায় মাহি বাড়তি ‘টাকা হাতিয়ে’ নেয়ার অভিযোগ করেছেন।

এই প্রসঙ্গে পরিচালক মাহমুদ শিদার বলেন, মাহি ‘ঢ্যাকা অ্যাটাক’ ছবিতে যে পোশাক পরে একটি গানে অংশ নেন, সেই পোশাকটি পরেই ‘অবতার’ সিনেমার গানেও অংশ নেন। অথচ এই পুরানো ড্রেসের জন্য তিনি আমার কাছ থেকে ২৫ হাজার টাকা নেন। এমনকি এই সিনেমায় পুরনো পোশাক নতুন বলে চালিয়ে কয়েক লাখ টাকা হাতিয়ে নেন মাহি। পরবর্তীতে পোশাকগুলো ফেরতও দেননি তিনি।

তবে ওই সময় প্রতিবাদ করেননি কেন? এমন উত্তরে পরিচালক বলেন, মাহি শুটিং বন্ধ করে দিতে পারে, সেই ভয়ে প্রতিবাদ করিনি।

অভিযোগে মাহমুদ শিদার আরো বলেন, মাহি আমাকে পোশাক রেডি করার আগেই আগাম বাজেট দেন। তিনটি পোশাকের জন্য তিনি মোট ৭৫ হাজার টাকা নেন। মূলত এটি তার বাড়তি আয়ের রাস্তা।

পরিচালক দাবি করেন, শুটিংয়ের সময় মাহি যে পোশাকগুলো পড়েছেন, তার একটি ছেঁড়া ছিল এবং এটি ‘ঢ্যাকা অ্যাটাক’ ছবির পোশাক ছিল। তবে সে বাধ্য করেছেন টাকা দিতে। শুধু পোশাকই নয় যাতায়াত ভাতা’সহ নানা ইস্যুতে পরিচালক ও প্রযোজককে জিম্মি করেন মাহি।

পরিচালকের দাবি, শুটিংয়ের সময় তিনি (মাহি) উওরা থেকে আশুলিয়া যেতে কনভেন্স নিয়েছেন ৪ হাজার টাকা, মানিকগঞ্জ যেতে নিয়েছেন ৮ হাজার টাকা। অথচ ছবিটি মুক্তির সময় দেখাই মিলেনি মাহিয়া মাহির।

মাহমুদ শিকদার আক্ষেপ করে আরো জানান, প্রচারের সময় মাহির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেননি। মাহি যদি প্রচারণায় আসতেন, তাহলে ছবিটির রেসপন্স ভালো পাওয়া যেত।

এদিকে পরিচালকের অভিযোগ বিষয়ে মাহি বলেন, পরিচালক যদি তার অভিযোগ প্রমাণ করতে পারেন, তাহলে পোশাকের টাকা ফেরত দেব। তার সাথে যে চুক্তি হয়েছে, সে অনুযায়ী আমি কাজ করেছি। চুক্তির সময় যাবতীয় বিষয়গুলো উল্লেখ ছিল। এখন যদি অভিযোগ আনে, তাহলে আমার কিছু বলার নেই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions