সংবাদ শিরোনাম :
অবৈধ ভাবে বালি উত্তলনের জন্য ৫০ হাজার টাকা জরিমানা অর্থ অভাবে চিকিৎসা হচ্ছে না বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুবলের গোকিপার বনির করোনার ভয়ে বৃদ্ধকে ফেলে দিল ছেলেরা জঙ্গলে কালিয়ায় ৬ মাসেও মিলছে না পল্লী বিদ্যুতের সংযোগ, ভৌতিক বিলে গ্রাহক হয়রানির অভিযোগ ডিমলা ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ অফিস উদ্বোধন জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাইয়ের মৃত্যু বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল এর বদলী মহুয়ার পিতা-মাতার প্রতারনার ফাঁদে স্বপ্ন ভাঙ্গলো প্রেমিক শামিনুরের ঠাকুরগাঁওয়ে গ্রাম গন্জে বাজারে করোনাভাইরাস সচেতনতায় প্রশাসনিক হস্তক্ষেপ জরুরি  কেশবপুরে এক বৃদ্ধের বিষপানে আত্মহত্যা
সিরাজগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক ২

সিরাজগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক ২

এম ডি হাফিজুর রহমান, চলনবিল প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে এক কিশোর ও এক যুবক কে আটক করেছে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আক্তারুজ্জামান ও সার্জেন্ট ফয়সাল আহমেদ এর নেতৃত্বে সোমবার ২১ অক্টোবর ভোর রাতের দিকে চাঁপাইনবাবগঞ্জ হইতে ছেড়ে আসা ঢাকাগামী একতা পরিবহন যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো ব-১৪-৮১৪৬ এর দুই যাত্রীর হেফাজতে থাকা ফেন্সিডিল সহ তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হল- ১। মোঃ জামাল হোসেন (১৯), পিতা- মৃত তাজামুল হক, সাং-নলডুবরী, ২। মোঃ কাওসার অালী (১৫), পিতা- মোঃ মহবুল, সাং- নামোচাকপাড়া, উভয় থানা- শিবগঞ্জ, জেলা- চাপাইনবাবগঞ্জ। এসময় তাদের কাছ থেকে ৫০+৪০ সর্বমোট= ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আকতারুজ্জামান জানান এই বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions