সংবাদ শিরোনাম :
শার্শায় লবন কান্ডে ভ্রাম্যমান আদালতের অভিযানঃ ১ লাখ ৯৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান বাস ট্রাক চলাচল বন্ধ থাকায় দুভোর্গে পাসপোর্টযাত্রীরা ও পণ্য খালাসে অচালবস্থা অবৈধ পথে অনুপ্রবেশর অভিযোগে বেনাপোল সীমান্তে আটক -৫৪ পরিবেশ রক্ষায় শার্শার নাভারন বাজারে বৃক্ষরোপন ও বিতরন অনুষ্ঠান ঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন বিমানে কক্সবাজার (যাওয়া-আসা) মাত্র ১৫০০ টাকায় নবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার হচ্ছে প্রতিদিন।। দুর-দুরান্ত থেকে আসা বয়স্করা পড়ছে বিপাকে
সিরাজগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক ২

সিরাজগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক ২

এম ডি হাফিজুর রহমান, চলনবিল প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে এক কিশোর ও এক যুবক কে আটক করেছে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আক্তারুজ্জামান ও সার্জেন্ট ফয়সাল আহমেদ এর নেতৃত্বে সোমবার ২১ অক্টোবর ভোর রাতের দিকে চাঁপাইনবাবগঞ্জ হইতে ছেড়ে আসা ঢাকাগামী একতা পরিবহন যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো ব-১৪-৮১৪৬ এর দুই যাত্রীর হেফাজতে থাকা ফেন্সিডিল সহ তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হল- ১। মোঃ জামাল হোসেন (১৯), পিতা- মৃত তাজামুল হক, সাং-নলডুবরী, ২। মোঃ কাওসার অালী (১৫), পিতা- মোঃ মহবুল, সাং- নামোচাকপাড়া, উভয় থানা- শিবগঞ্জ, জেলা- চাপাইনবাবগঞ্জ। এসময় তাদের কাছ থেকে ৫০+৪০ সর্বমোট= ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আকতারুজ্জামান জানান এই বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions