বিরামপুরে শিক্ষক,শিক্ষার্থীদের নিয়ে বিজিবি’র মতবিনিময়

বিরামপুরে শিক্ষক,শিক্ষার্থীদের নিয়ে বিজিবি’র মতবিনিময়

নূর আলম সিদ্দিকী নূর,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি:
বাল্যবিয়ে,সামজিক অবক্ষয় এবং সীমান্ত এলাকা দিয়ে অবৈধ্যভাবে ভারতে অনুপ্রবেশ এবং চোরাচালান প্রতিরোধে এর শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় করেছেন বর্ডারগার্ড বাংলাদেশ (বজিবি)
বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের বিরামপুর মহিলা কলেজ হলরুমে ওই কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় করেন ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেলঃ শরিফ উল্লাহ আবেদ।
অধিনায়ক বলেন, বাল্যবিয়ে একটি মারাক্তক সামাজিক ব্যাধি ও সামাজিক অবক্ষয়। এই ব্যাধিকে আমাদের সামাজিক ভাবে বয়কট করতে হবে। সেই জন্য আমাদের সবার সচেতন হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
তিনি বলেন,আমাদের সমাজে মাদকের ব্যবহার বেড়ে গেছে। মাদকের দিকে যেন কোন শিক্ষার্থী ধাপিত না হয় সে জন্য পিতা মাতার পাশাপাশি শিক্ষকদেরও সচেতন হতে হবে। সমাজের কোন ব্যক্তি যেন চোরাকারবারি না হয় সেই দিকেও আমাদের নজর রাখতে হবে।
সভায় ,মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার,সহকারী অধ্যক্ষ মেসবাউল ইসলামসহ ওই কলেজের সকল শিক্ষক ও তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions