গায়িকা বোনকে নিয়ে প্রকাশ্যে নায়িকা নিপুণের ‘রং’

গায়িকা বোনকে নিয়ে প্রকাশ্যে নায়িকা নিপুণের ‘রং’

ডেস্ক রিপোর্ট ঃ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর হাত ধরে অন্তর্জালে উন্মুক্ত হলো চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও ‘রং’। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর এক অভিজাত হোটেলে জমকালো এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

ড. শিরীন শারমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, একজন মুক্তিযোদ্ধার দুই যোগ্য সন্তান নিপুণ ও পলিন। দুই বোনের এই অসাধারণ আয়োজনে আসতে পেরে ভালো লাগছে। পলিন পেশায় চিকিৎসক, থাকেন প্রবাসে। তবুও তিনি যে বাংলা গান হৃদয়ে ধারণ করেন, তারই প্রমাণ এটি। অন্যদিকে তার বোন নিপুণ জনপ্রিয় অভিনেত্রী। যিনি অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। তাই দুই বোনের এই গানটির সফলতা কামনা করছি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আমাদের সঙ্গীতে, অভিনয় জগতে অনেক মেধাসম্পন্ন মানুষ রয়েছেন। তাদের প্রতিভাকে সবার সামনে তুলে আনার জন্য যারা সহযোগিতা করছেন, শিল্পীদের সত্যিকারের শিল্পী করে গড়ে তোলার জন্য যারা নিয়মিত কাজ করছেন তাদেরকেও আমি অভিনন্দন জানাতে চাই।

এরপরই মিউজিক ভিডিও ‘রং’ আনুষ্ঠানিকভাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়। গানটি প্রদর্শিত হয় প্রজেক্টরে।

চিত্রনায়িকা নিপুণ বলেন, গেল কয়েক বছরে অন্তত হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি, কিন্তু করিনি। কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনো ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে।

আর সেই কারণটি হলো নিপুণের আপন বোন পলিন। লন্ডনপ্রবাসী পলিন পেশায় চিকিৎসক। তবে গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও। সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন।

‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। যে গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!

‘রং’ উন্মোচন অনুষ্ঠানে গানটির কণ্ঠশিল্পী পলিন, মডেল নিপুণ, গীতিকার এ মিজান, সুরকার শওকত আলী ইমন, সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রজগতের জনপ্রিয় মুখ রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস, ইমন, সাইমনসহ আরো অনেকেই।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions