বেনাপোলে ইউএস ডলার সহ ভারতীয় নাগরিক আটক

বেনাপোলে ইউএস ডলার সহ ভারতীয় নাগরিক আটক

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর – বেনাপোল মহাসড়কের আমড়াখালী চেকপোষ্ট হতে ২৫ হাজার ইউএস ডলার, ৩৭৭০ বাংলা টাকা দেড় কেজি ইমিটেশন ১টি মোবাইল ও শাড়ী থ্রি-পিস সহ রাকেশ নামে একজন ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

বুধবার ১১.৪০ টার সময় এ মুুদ্রা ও মালামাল সহ আটক হয় শ্যামলী পরিবহনের ( ঢাকা মেট্রো-ব- ২১৬৪)একটি বাস থেকে। আটককৃত ভারতীয় নারগরিক ভারতের উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার ভাসান গাতি গ্রামের গোলাম মন্ডলের ছেলে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে, কর্নেল সেলিম রেজা বলেন, বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাওয়া শ্যামলী পরিবহনের একটি বাস তল্লাশি করে সন্দেহ ভাজন একজনকে তল্লাশি করে তার জুতার ভিতর থেকে ২৫ হাজার মার্কিন ডলার, ৩৭৭০ বাংলা টাকা উদ্ধার করা হয়। এ সময় তার নিকট থেকে ১টি মোবাইল দেড় কেজি ইমিটেশন ও শাড়ি থ্রিপিছ সহ কিছু পন্য উদ্ধার করা হয়। উদ্ধারকৃত টাকা ও পন্যর মুল্য ২১,৬৬৭৭০ টাকা বলে তিনি জানান। রাকেশ মন্ডল একজন হুন্ডি ব্যবসায়ি বলে তিনি জানান। তাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

 

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions