শার্শায় সরকারী রাস্তার ইট ইউপি সদস্যর বাড়ির কাজে ব্যবহারের অভিযোগ

শার্শায় সরকারী রাস্তার ইট ইউপি সদস্যর বাড়ির কাজে ব্যবহারের অভিযোগ

গোগা পুর্বপাড়া সরকারী রাস্তার ইট মিজান মেম্বারের বাড়ি।

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার গোগা ইউনিয়ন পরিষদের মেম্বার মিজানুর রহমান এর বিরুদ্ধে রাস্তার ইট বাড়ি নিয়ে নিজ কাজে ব্যবহার করার অভিযোগ উঠেছে। তিনি সম্প্রতি স্থানীয় সরকারের গোগা ইউনিয়ন এর পুর্ববাড়া ৫ নং ওয়ার্ডের সরকারী রাস্তার ইট তুলে বাড়ি নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, সরকারী চলাচলের রাস্তার ইট তুলে নিয়ে মিজান মেম্বার বাড়ি নিয়ে যায়। এরপর সে ইট তার বাড়ির কাজে লাগায়। তবে কিছু ইট তার কাছে এখনো রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে ওই ইউনিয়নের একাধিক ব্যাক্তি অভিযোগ করে বলেন, মিজান মেম্বার দাপটের সাথে নানাবিধ অবৈধ কার্যকলাপ করে যাচ্ছে। দেখার কেউ নেই। কত হাজার ইট হবে এ প্রশ্নে তারা বলেন, আনুমনিক ৬-৭ হাজার ইট হবে। ৭ টি টলি গাড়ি ও ৬টি ভ্যানে করে ইটগুলো তার বাড়ি নিয়ে যাওয়া হয়েছে।

এ ব্যাপারে মেম্বার মিজানুরের সাথে কথা বললে তিনি বলেন, রাস্তার পাশে একটা পুকুর ছিল । পুকুরটি ভেঙ্গে পড়ায় আমি ইট তুলে বাড়ি নিয়ে রেখেছি। তবে ইটের সংখ্যা বেশী নয় । হয়ত ৭ থেকে ৮ শত ইট হতে পারে।
গোগা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদের সাথে কথা বলে জানা যায় রাস্তাটির পাশে পুকুর ভেঙ্গে যাওয়ায় সেখান থেকে ইট তুলে মেম্বার মিজানুর রহমান এর বাড়ি রাখা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই গ্রামের কয়েকজন লোক বলেন, রাস্তার ইট তোলা নিয়ে মেম্বারের লোকজন কয়েকজন গ্রামবাসিকে গলাধাক্কা দিয়েছে। তবে আমরা শুনেছি এ ব্যাপারে জেলা প্রশাসক বরাবর একটি আবেদনও দিয়েছে ৫ নং ওয়ার্ডের জনসাধারন।

 

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions