সংবাদ শিরোনাম :
বেনাপোলে খোলা আকাশের নীচে হাজার হাজার মানুষ করোনা আক্রান্তে খুলনা বিভাগে শীর্ষে যশোর যশোরে কেশবপুরের যুবক খুন ঈদের জামাতের পুর্বে কাউন্সিলার রাশেদ আলী জীবানু নাশক ঔষধ ছিটিয়ে আতঙ্ক থেকে দুরে রাখল মুসল্লীদের বেনাপোল পৌর ওয়ার্ডে পল্লী বিদ্যুৎ সংযোগের নামে চাঁদা আদায়ের অভিযোগ মানবতার ফেরিওয়ালা মেয়র লিটন বেনাপোলে পৌর মেয়র এর নির্দেশনায় প্রধান মন্ত্রীর ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরন বেনাপোল পৌর ছাত্রলীগের পক্ষ থেকে শার্শা বাসী-কে ঈদের শুভেচ্ছা যশোরে ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে মৃত্যু বেড়ে-১২ মানবতার ফেরিওয়ালার অপর নাম আশরাফুল আলম লিট্নঃ সাড়ে ১০ হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন
তিন কোম্পানিকে ৪৩ লাখ টাকা জরিমানা

তিন কোম্পানিকে ৪৩ লাখ টাকা জরিমানা

 ডেস্ক রিপোর্টঃ

অবৈধভাবে সাবান-ডিটারজেন্ট ও বৈদ্যুতিক মামলামাল তৈরি করার অপরাধে তিন কোম্পানিতে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪৩ লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত সাভারের আশুলিয়া এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানায় র‌্যাব। কোম্পানি তিনটি হলো-জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড কোম্পানি, রক্স  সোপ অ্যান্ড কসমেটিক লিমিটেড কোম্পানি ও এভারওয়ে টয়লেট্রিজ লিমিটেড কোম্পানি।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহম্মেদ। আদালতকে সহায়তা করে মেজর শিবলী মোস্তফা এর নেতৃত্বে র‌্যাব-৪ এর ১টি দল ও বিএসটিআই এর কর্মকর্তারা।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল দুপুরে জানান, গোয়েন্দা তথ্যে আশুলিয়ার কাঠগড়া, খেঁজুরবাগান ও কুমকুমারী এলাকার তিনটি কোম্পানিতে অভিযান চালানো হয়। অভিযানে আদালত দেখতে পায়, বিএসটিআই এর অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানগুলোতে সাবান, ডিটারজেন্ট ও বৈদ্যুতিক বিভিন্ন পণ্য তৈরি ও সংরক্ষণ করা হচ্ছে।

এ সব অপরাধে জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড কোম্পানির ম্যানেজার মো. নাসির উল্যাহকে ১০ লাখ টাকা, রক্স সোপ অ্যান্ড কসমেটিক লিমিটেড কোম্পানির পরিচালক হাবিবুল্লাহকে ৩০ লাখ টাকা ও এভারওয়ে টয়লেট্রিজ লিমিটেড কোম্পানির পরিচালক খালেদ আহমেদকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। পরে অভিযুক্তরা জরিমানা পরিশোধ করেন।

এছাড়া, জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড কোম্পানি থেকে ২ লাখ টাকার মালামাল, এভারওয়ে টয়লেট্রিজ লিমিটেড কোম্পানি ২ লাখ ৬০ হাজার টাকার মালামাল উদ্ধার করে ধ্বংস করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২০-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions