সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনঝিনাইদহে সিফাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন বিমানে কক্সবাজার (যাওয়া-আসা) মাত্র ১৫০০ টাকায় নবাবগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল লোটো শো-রুম উদ্বোধন বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার হচ্ছে প্রতিদিন।। দুর-দুরান্ত থেকে আসা বয়স্করা পড়ছে বিপাকে নীলফামারীর ছাত্রলীগের সহ-সভাপতি সন্ত্রাসী সাদ্দাম সাংবাদিককে পেটালেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাঃ সম্পাদক ও সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হকের ৪২-তম জন্মদিন পালিত শার্শায় ২ কেজি হেরোইন ও ৭৪৬ পিছ ইয়াবা উদ্ধার নবাবগঞ্জে প্রেসক্লাবের কমিটির সাথে শিবলী সাদিক এমপির মতবিনিময়
তিন কোম্পানিকে ৪৩ লাখ টাকা জরিমানা

তিন কোম্পানিকে ৪৩ লাখ টাকা জরিমানা

 ডেস্ক রিপোর্টঃ

অবৈধভাবে সাবান-ডিটারজেন্ট ও বৈদ্যুতিক মামলামাল তৈরি করার অপরাধে তিন কোম্পানিতে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪৩ লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত সাভারের আশুলিয়া এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানায় র‌্যাব। কোম্পানি তিনটি হলো-জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড কোম্পানি, রক্স  সোপ অ্যান্ড কসমেটিক লিমিটেড কোম্পানি ও এভারওয়ে টয়লেট্রিজ লিমিটেড কোম্পানি।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহম্মেদ। আদালতকে সহায়তা করে মেজর শিবলী মোস্তফা এর নেতৃত্বে র‌্যাব-৪ এর ১টি দল ও বিএসটিআই এর কর্মকর্তারা।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল দুপুরে জানান, গোয়েন্দা তথ্যে আশুলিয়ার কাঠগড়া, খেঁজুরবাগান ও কুমকুমারী এলাকার তিনটি কোম্পানিতে অভিযান চালানো হয়। অভিযানে আদালত দেখতে পায়, বিএসটিআই এর অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানগুলোতে সাবান, ডিটারজেন্ট ও বৈদ্যুতিক বিভিন্ন পণ্য তৈরি ও সংরক্ষণ করা হচ্ছে।

এ সব অপরাধে জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড কোম্পানির ম্যানেজার মো. নাসির উল্যাহকে ১০ লাখ টাকা, রক্স সোপ অ্যান্ড কসমেটিক লিমিটেড কোম্পানির পরিচালক হাবিবুল্লাহকে ৩০ লাখ টাকা ও এভারওয়ে টয়লেট্রিজ লিমিটেড কোম্পানির পরিচালক খালেদ আহমেদকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। পরে অভিযুক্তরা জরিমানা পরিশোধ করেন।

এছাড়া, জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড কোম্পানি থেকে ২ লাখ টাকার মালামাল, এভারওয়ে টয়লেট্রিজ লিমিটেড কোম্পানি ২ লাখ ৬০ হাজার টাকার মালামাল উদ্ধার করে ধ্বংস করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions