ডিমলা জুয়ায় খেলায় হেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা

ডিমলা জুয়ায় খেলায় হেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা

ডিমলা (নীলফামালী) প্রতিনিধি ঃ

জুয়া খেলা হেরে গিয়ে বাড়ীতে গিয়ে গরুর রশি নিয়ে বাড়ী থেকে বের হয়ে রাস্তার পাশে কাঠাল গাছের ডালে ঝুলিয়ে বুধবার ভোর রাতে আত্বহত্যা করেছে শামীম (২২)। সে নীলফামারীর ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের পুব ছাতনাই গ্রামের নজরুল ইসলামের একমাত্র পুত্র। সে জুয়া খেলার কারনে গত সোমবার স্ত্রী ফেন্সি বেগম তালাক দেয়। স্ত্রী সাথে প্রতিনিয়ত জুয়া খেলাকে কেন্দ্র করে ঝগড়া লাগত। এ নিয়ে বহুবার আপোষ মিমাংসা করে দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মেম্বারগন। সোমবার উভয়ের পরিবারের মধ্য তালাক প্রদান করা হয়। শামীমের মা ছামিরন বেগম বলেন মঙ্গলবার রাত ১টায় পর্যন্ত জুয়া খেলে বাড়ীতে আসে। আসার পর বাড়ীতে ঢুকে গরুর রশি নিয়ে গিয়ে পাশ্ববর্তী কাঠাল গাছের ডালে ঝুলিয়ে আত্বহত্যা করেন। বুধবার সকালে বাড়ির পেছনে একটি কাঁঠাল গাছে শামীমের মরদেহ ঝুলতে দেখেন এলাকাবাসী।

এ ব্যাপারে ডিমলা থানায় অপমৃত্্ুয মামলা দায়ের হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মগে প্রেরন করা হয়েছে। পূর্ব ছাতনাই ইউনিয়নের ইউপি সদস্য জাহেদুল ইসলাম বলেন, শামীম প্রতিনিয়ত জুয়া খেলার কারনে গত সোমবার স্ত্রী ফেন্সি বেগম তালাক দেয়। মঙ্গলবার রাতে আবারও জুয়া খেলায় হেরে গিয়ে আত্বহত্যা করেছেন।

ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ, ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions