শার্শায় ফলদ বৃক্ষ মেলা-২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা 

শার্শায় ফলদ বৃক্ষ মেলা-২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা 

এসএম স্বপন, বেনাপোলঃ শার্শা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ফলদ বৃক্ষ মেলা-২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা কৃষক প্রশিক্ষণ হলে এ কর্মসূচির আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।
এসময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু, যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌল্লাহ সরদার অলক, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা কৃষি অফিসার গৌতম কুমার শীল, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান,  উদ্ভাবক মিজানুর রহমানসহ প্রমূখ।
উক্ত মেলার ভ্রাম্যমাণ মিজান নার্সারীর দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান জানান, তিনি এ মেলায় বজ্রপাত প্রতিরোধে ৫ হাজার তালের বীজ ও বিভিন্ন প্রকার ৩ হাজার গাছের চারা বিনা মূল্যে বিতরণ করছেন। তার উদ্দেশ্য যেন সফল হয়, সেজন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য এই বক্সে লিখুন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Theme Developed BY AMS IT & Solutions